সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা!!


সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা!!

কাল আমাদের এখানে ঈদ। এবার আর ভজঘট লাগেনি ঈদের দিন নিয়ে। যতদুর মনে পরছে গতবার সারা জাপানে একদিন আর আমরা ভিন্ন দিন ঈদ করেছি। এবার যে সেটা হচ্ছে না সেটাও আনন্দের বিষয়।
যদিও আমি ঈদের দিন আমার শহরে থাকছি না। ঈদ করতে হচ্ছে প্রফেসর আর পাতি প্রফেসরের সাথে। খুব সকালেই ট্রেনে করে ছুটতে হবে আরেক শহরে। দুপুরে আমার প্রেজেনটেশন। এই নিয়ে এত টেনশনে আছি যে, কাল ঈদ ঈদ বলে মনেই হচ্ছে না।

তবে খুব মিস করব পরে যখন শুনব এখানকার সব বাঙ্গালীরা খুব মজা করেছে আর মজার মজার খাবার

খাচ্ছে আর সাথে জমপেশ আড্ডাত থাকছেই।

অবশ্য স-রাস্ট্র মন্ত্রনালয় বাড়ীতে বেশ কিছু আয়োজন করবে। দেশে বাড়ীতে ফোন করে বিভিন্ন আইটেম রান্নার রেসিপি নেয়া হচ্ছে, বিশেষ করে আমি যা যা পছন্দ করি। তাই এত ব্যস্ততার মাঝেও বেশ কিছু বাজার সদাই করতে হয়েছে। আফটার অল উপরের নির্দেশ। তাই বলা যাচ্ছে এবারের ঈদটা খুব স্পেশাল হবে আমার জন্য।

সবাইকে আবারও ঈদের অনেক অনেক শুভেচ্ছা!!

সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, আর ঈদে অনেক আনন্দ করুন।

ঈদ-মোবারক!!

No comments: